চাঁদের মন
- মতিউর রহমান মুন্না - অবান্তর চিন্তা ১৭-০৫-২০২৪

হঠাৎ শুনি চাঁদের না কি
অনেক বড় মন
সেখানটাতেই ভাগ বসাতেই
একটু জ্বালাতন

দুরের দেশে চাঁদের বাসা
মনে পুষি মনে
পাশা-পাশি হব দুজন
রব একই সনে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।