আমি তোমাকে চাই
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

আমি যা দেখতে চাই , তা আমি দেখি না ।
আমি যা শুনতে চাই , তা আমি শুনি না ।
আমি যা পেতে চাই , তা আমি পাই না ।
আমি যা ভাবতে চাই , তা আমি ভাবতে পারি না ।
সম্ভবত , এ সবের একটা কারণ ;
তা হল , তুমি !

হাত ধরো ,
তুমি হীন দুই দিন;
সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আমার কাছে অনেক বড় মনে হয় ;
টেনে টেনে কেউ একজন আমার প্রতিটি সময় কে লক্ষাতি বছর করে রাখে।
প্রতিটি মাংসপেশির মাইটোকন্ড্রিয়ায় বিক্ষোভ হয়, তোমাকে দেখবে বলে ।
আসমুদ্রহিমাচল আমি চলি এক মন হীন দেহ নিয়ে ।
আমি পাশের নর্দমায় জীবন নিয়ে বেঁচে থাকা সংখ্যা পোকার জীবন দেখতে চাই ।

আমি কিচ্ছু পারি না ।

আমি যা দেখতে চাই , তা আমি দেখতে চাই ।
আমি যা শুনতে চাই , তা আমি শুনতে চাই ।
আমি যা পেতে চাই , তা আমি পেতে চাই ।
আমি যা ভাবতে চাই , তা আমি ভাবতে চাই ।
সম্ভবত , এ সবের ও একটাই কারণ
তা হল , তুমি !

আমি তোমাকে চাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:১১ মিঃ

fine @ kobita