মন
- MD.RABIUL ISLAM - n ১৬-০৫-২০২৪

আজ বুঝি মনটা অনেক খারাপ
দেখলাম তাইত চুপচাপ,
ভুল যদি আমার হয়ে থাকে
করে দিও আমায় তুমি মাফ।
ভুল আমার শত শত
মাফ আর করবে তুমি কত

মাফ আমি বারবার চাই
ভালোবাসো বড্ড তুমি তাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।