সাহস
- শেখ রাসেল ১৮-০৫-২০২৪

আজকাল তোমাকে দেখলেই আমার বড্ড বেশি সাহস বেড়ে যায়।
ইচ্ছে হয় বহু দূর থেকে আসা ফাগুন হাওয়ার মতই তোমাকে ছুঁয়ে দিই।
ঘোর লাগানো তোমার কপালের টিপ,
মায়াবী চাহনী কিংবা মন উজার করে দেয়া হাসি ইচ্ছে হয় সব আলিবাবা চল্লিশ ডাকাতের মত এক মুহূর্তেই আমার করে নিই।

হঠাৎ করে বেড়ে যাওয়া সাহসে ভালোবাসি বলবো বলে তোমার পথ আগলে দাঁড়তে গিয়ে যখন আমার হৃদস্পদন থেমে যায়।
তখন আমার প্রেমিক হৃদয় বুঝতে পারে, প্রেমিকের সাহস প্রেমিকার সামনে "টুপ করে কচুপাতায় পড়া বৃষ্টির ফোঁটার মতই।

সাহস-আর সাহসিকতার এই অসম বিচ্ছেদের ফলে অপ্রকাশিত তোমার জন্য হৃদয়ের গভীরে যে ভালবাসার বসবাস,
এই মাতাল করা ফাগুন হাওয়াই হোক তার বহিঃপ্রকাশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।