কথোপকথন
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

~হ্যালো কে?
-আমি সবুজ।জাহিদুল ইসলাম সবুজ।
~ফোন করছিস কেন?
-এম্নিতেই একটু তোর কন্ঠটা শোনার ইচ্ছে হল।
~আমি তো শ্রেয়া ঘোষাল না আমার কন্ঠ শোনার কি আছে?
-জানিনা। তবে শ্রেয়া ঘোষালের চেয়ে তুই একটু বেশি।
~থাক পাম্প দিতে হবে না।পরে আবার ফুলে ফেটে যাব।খেয়েদেয়ে কি তোর কোন কাজ নেই।
-আছে তো! খাওয়াদাওয়াতো একটা কাজ। আর তোকে ফোন করা কি কাজ না? তোদের বিজ্ঞান কি এটাকে কাজ হিসেবে কাউন্ট করেনা।
~না আজাইরা কাজকে বিজ্ঞানেও কাজ বলে না।
-আই লাভিউ।
~জানি। এটা অনেক বলছিস এজনমে।সামনা তো পারলিনা বলতে কোনদিন।
-প্রয়োজন পড়েনি তাই।
~এখন প্রয়োজন। ছ্যাঁকাট্যাকা দিছে কেউ?
-আরে নাহ। মহাপুরুষ ছ্যাঁকা খায়না। ছ্যাঁকার ১% সম্ভাবনা দেখেই ফেলে আসে।
~ওলে আমার মহাপুরুষরে। ইয়ে ইয়ে করতেই যার প্রেমিকার ঠিক হয়ে যায় বিয়ে উনি আবার মহাপুরুষ। তুই আস্ত এক রামগাধা।
-জানি। রাম মানে বড় গাধা মানে মানুষ। প্রত্যেকটা মানুষই তার প্রেমিকার কাছে গাধা।
~ফোন রাখ।কাল আমার বায়োলজি এক্সাম। পড়তে হবে। টাটা।
-এই শোন আমার কেমিস্ট্রিটা বুঝাবি নাহ?
~নাহ। তাও শোন শেষবারের মত ক্লাসমেট মেয়ে ছেলে হতে ৫ বছরের বড়। ব্যস।
line ta kete gelo.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।