সমাপ্ত জীবনের কাব্য
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৭-০৪-২০২৪

আমার সমাধিতে ফুল নিয়ে তুমি এসোনা
বিদায়বেলা তোমার চোখের জ্বল মুছোনা
তাকিয়ে হিয়ার মাঝে ব্যথা আর লুকিয়োনা
তব ললাট অন্য ছায়ায়,আমাকে ডেকোনা।

একদিন সাঝেরবেলা ঝরে যাব,হয়ে বনফুল
ফুলের গন্ধে সুবাশিত বাগান হবে আকুল
আমার আমিকে আমি হারিয়েছি তব মাঝে
তুমিময় মনে হয় সবকিছু, আছো অনুরাগে।

এক উদাসী বিকেলে দিয়েছিলে বকুল মালা
সেই মালার সুতোয় বাধা ছিল বিষের জ্বালা
আমি তন্ময় হয়ে দেখি পড়ন্তবেলার খেলা
আমার শূণ্য জীবন এখন পরপারের ভেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।