বৃষ্টির ছড়া-কবিতা
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৫-০৪-২০২৪

১.বৃষ্টিবিলাসী শ্রান্তবিকেল কদমতলে বসে
ডুবাও তরী মাঝনদীতে অপার বেলাশেষে
তোমার সুরে ভেসে আসে টাপুরটুপুর গান
আকাশ আজ কাঁদছে শুধু ভাসাতে ঘ্লান।

২.ঝুমঝুমাঝুম বৃষ্টির মতো
তোমার চলে যাওয়া
একটু খানি আলতো ছোঁয়া
মায়াবীকে খুঁজে পাওয়া।

৩.বৃষ্টি,তুমি কান্না করো
মেঘের সাথে দিয়ে আড়ি
অভিমানের শেষ হলে
গন্তব্যতে না হয় দিও পাড়ি।

৪.কালোমেঘে ঢাকা আমার আকাশ
বৃষ্টি হয়ে ঝরে দু'নয়নের জ্বল
কত স্মৃতির বাসা মনের মাঝে মিশে
দূর্বাঘাসে বৃষ্টির ফোঁটা যেন করে টলোমল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।