তুমি আমার
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৫-০৪-২০২৪

তুমি আমার হাসি-খুশি
অনেক খানি চাওয়া
তুমি আমার রাতের তারা
হাতে চন্দ্র পাওয়া।

তুমি আমার মিষ্টি সকাল
রোদ মেশানো দুপুর
তুমি আমার ময়না পাখি
শুকনো পাতার নুপুর।

তুমি আমার উদাসী গান
মুক্ত প্রাণের আকাশ
তুমি আমার সূর্যপ্রদীপ
একটু ঝড়ো বাতাস।

২০.৬.১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।