প্রত্যাশা
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৪-০৪-২০২৪

একদিন কবিতার শিরোনাম হবো
মুছে যাবে হূদয়ের সব ক্লান্তি
যেদিন অন্ধ বিবেক জাগ্রত করবো
কালি দিয়ে মুছে দেবো তিমির রাত্রি।
-তপু রায়হান

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।