আলোকিত সূর্যপ্রদীপ
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৫-০৪-২০২৪

ভাবনার সাগরে দিলাম ডুব
সব কোলাহল ভুলে নিশ্চুপ
বাইরের শব্দ,পাখির গান
সব কিছু রবে অম্লান।

শুধু চেনা-জানা জগতে আমি নেই
আমার ছায়াটুকুও যাবে হারিয়ে
কল্পনাতে কেউ আঁকবেনা সে ছবি
আমি ক্লান্ত, অস্তমিত জীবনের কবি।

আমার স্বপ্ন শুধু দু:স্বপ্নের আড়ালে ঢাকা
আমার কল্পকবিতা তোমাদের নিয়ে লেখা,
একটি আলোকিত সূর্যপ্রদীপ দেখা
আর অযাচিত অন্ধকার পাণে চেয়ে থাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।