ভালবাসি বলেই
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৭-০৪-২০২৪

ভালবাসি বলেই তোমার জন্য এতো ব্যকুল
ভালবাসি বলেই উপহার দেই গোলাপ ফুল
ভালবাসি বলেই ভুলে যাই সব অপমান
ভালবাসি বলেই মুছে ফেলি সব অভিমান।

ভালবাসি বলেই স্বপ্ন দেখি তোমাকে নিয়ে
ভালবাসি বলেই ডাকি লক্ষী,ময়না,টিয়ে
ভালবাসি বলেই তোমাকে ছাড়া একা লাগে
ভালবাসি বলেই তোকে মনে পড়ে সবার আগে।

ভালবাসি বলেই বিশ্বাস করি অন্ধের মতো
ভালবাসি বলেই তোমাই খুজি অবিরত
ভালবাসি বলেই বাচতে চাই সারাজীবন
ভালবাসি বলেই তোমাকে ভাবি চিরআপন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।