সৈরাচারী মন
- আমিনুর রহমান (তপু রায়হান) ২০-০৪-২০২৪

কেন বারবার ফিরে চাও
আমি অনেক দুরে তাই
আবার ফিরে যাও কার প্রেমে
আবার কাকে রাখবে সযতনে?

আবার কি আমায় বাসবে ভাল
না নতুন ঘরে জ্বালবে আলো
অসহ্য যন্ত্রণা হয় যখন
কথা কও কারো সনে
যখন দেখি কারো হাতে হাত
কষ্ট পায় মনে।

আমি তোমায় ভালবাসি ঝড়ের মতো
তোমার চোখে শুধু থাকবো আমি
তুমি শুধু আমার একার
প্রেমের ক্ষেত্রে আমি চরম সৈরাচার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।