রুপন্তী
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৪-০৪-২০২৪

রুপন্তী, এখনো আমি তোমার পথ চেয়ে দাড়িয়ে
তুমি কি একবার আসবে
রুপন্তী, তোমার অধর সিক্ত তপ্ত নয়নের জলে
তুমি একটিবার হাসবে।

রুপন্তী, আজকের জোস্না রাতে হাতে হাত রেখে
পাশে কি থাকবে
রুপন্তী,সেদিন ছিল অন্ধকার,তুমি আমি একাকার
মনে কি রাখবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।