দিশেহারা পথিক
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৬-০৪-২০২৪

যাকে খুজে পথ ফেরা
সে নেই পথের বাকে
অন্য কোন দিক থেকে
কে যেন পিছু ডাকে।

স্বপ্নময়ীর রংগীন ছোয়া
ডাক দিয়ে যায় অভিসারে
মন হারিয়ে যায় অজানায়
পাগলপারা হয় বারেবারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।