ভালবাসার অসুখ
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৫-০৪-২০২৪

ভালবাসার অসুখটা টেনে নেয় মৃত্যুর কাছে
তবুও এরই মাঝে অপূর্ব এক শক্তি আছে,
অনুভুতির সবুজ পায়রাগুলো ডানা মেলে
এক আকাশ থেকে অন্য আকাশে খেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।