এমনও হয় হবে
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

একদিন ঘুম ভেঙে জানবো আমার একটা তুমি ছিলে না
তুমি আমার কেউ না কেউ ছিলে না
তোমার জন্য আর মনপুড়ছে না
তোমার স্মৃতিকে মনে হচ্ছে শুধুই জীবনের একটা অধ্যায় মাত্র।
মনে হবে তুমি শুধু তুমিই
আমার নয়।
আমি যে ভাবছি তুমি অনেককিছু
তুমি অন্যরকম।
পাহাড়ের চেয়ে বড়ো সমুদ্রের চেয়েও
কিন্তু জেনে যাবো তুমি কেবল তুমিই।
হায়! ভালোবাসার এমনও দিন আসে
ভেবে আবার মনখারাপ হয়ে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।