আজি ফাগুন বরি আমি
- শারমিন রীমা - ঘুণেধরা বর্তমান ২২-০৫-২০২৪

আজি ফাগুন বরি আমি
শারমিন রীমা
.
আজি ফাগুন বরি আমি
চিরযৌবনা তুমি,
শতরূপা তুমি,
আবেগের এক বিমূর্ত প্রতীক তুমি...!
আজি আকাশপানে নীলের শোভা
সহস্রের তুমুল উল্লাসের মিছিল,
রবির সেই কোমল প্রভা,
মুহুর্মুহু করতালির একটি সুরে মিল।।
আজি ফাগুন বরি আমি,
তুমি থাক যুবার মনে,
তুমি থাক শিশুর ক্রন্দনে,
তুমি হও মেহনতের সঙ্গী ,
তুমি হও শেষ ভরসার সঙ্গী,
সেই ফাগুন বরি আমি।
তোমার উল্লাসিত পদচারণা
বাজায় শঙ্খ , বাজায় বীণা,
পুষ্প খেলে তব পায়ে,
ঋণী থাকে ধরিত্রী মায়ে ।।
তাংঃ ২৮-০১-২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।