আমি শ্রমিক
- শারমিন রীমা - ঘুণেধরা বর্তমান ২১-০৫-২০২৪

আমি শ্রমিক
শারমিন রীমা
.
আমি শাশ্বত,সতেজ,
আমি আকাশ চূর্ণ নীহারিকা,
আমি উদ্দামতাপূর্ণ মহাতেজ,
আমি বজ্রপাতের এক অগ্নিশিখা,
আমি কঙ্কনের রিনিঝিনির ঝঙ্কার,
আমি প্রবল জলস্রোতের এক অদম্য নাবিক,
আমি তীব্র তাপদাহে জ্বলে অঙ্গার,
আমি এই ধরণীর যাযাবর সেবক,
আমি চাষা,
আমি জেলে,
আমি মুদি,
আমিই কারিগর,
আমি উত্তম,
আমি সর্বোত্তম,
আমি মানবিক,
আমি শ্রমিক।।
.
তাংঃ ১-০৫-২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।