নিরবতা
- আদি আহমাদ সিফাত ১৪-০৫-২০২৪

আমি এখন নিরবে থাকা
অসমাপ্ত ভালবাসার পথিক,,,,,,,,,,
রঙ্গিন ছবি আকিঁ
তুমি এলেনা তবুও,,,
কোন প্রহর ভরা রাতে এসেছিলে, ,,,,,,,দিতে
আচমকা, ,,গুটিয়ে থাকা নিরবতা,,,,,,,,,,
আজও সেই নিরবতা আমার মাঝে, ,,,,মেঘ রাশির
মতো ঘূর্নিবায়, ,,,,,ক,,,,,,,,,,,,#নিরবতা,,,,,,
,,,,,,, ,,,আহমাদ সিফাত,,,,,,,,,,

আমি এখন নিরবে থাকা অসমাপ্ত ভালবাসার পথিক,,,,,,,,,,
রঙ্গিন ছবি আকিঁ তুমি এলেনা তবুও,,,
কোন প্রহর ভরা রাতে এসেছিলে দিতে
আচমকা,গুটিয়ে থাকা নিরবতা,,,,,,,,,,
আজও সেই নিরবতা আমার মাঝে,মেঘ রাশির
মতো ঘূরে যাচ্ছে, ,,
তুমি নেই বলে, ,,,
আশা,,,শেষ ছিল তুমি ছিলে বলে,,,,,,,,
ঘুম ছিল না চুখে তুমি ছিলে বলে,,,,,,,,,,
শুধু নিরবতা, ,আজও নিরবতা, ,,,,,,,,,,,,
কেটে যায় রাত, দিনভর হটাৎ,,,,
তুমি দিয়েছো সহস্র হৃদয় কুড়ানো সপ্ন
যা নেই শুধু নিরবতা,,,,,
শুধু নিরব শুধুই নিরবতা ফিরবে বলে ,,,,,,,,
কবে কোন রাতের পোশটানা গন্ধে আকুল পায়ের ছন্দে,,,,,
মিটিমিট তারা কি? জ্বলবে,তুমি আসবে,,,বলে
তুমি আসবেই বলে,,,,,,,
শুধুই,,নিরবতা তুমি নেই বলে,,,,,,,,,,,,,,,,

জ্যোতি হীন চাঁদরে হারিয়ে যাচ্ছে, ,,
তুমি নেই বলে,
আশা শেষ ছিল তুমি ছিলে বলে
ঘুম ছিল না চুখে তুমি ছিলে বলে,
শুধু নিরবতা, আজও নিরবতা,
কেটে যায় রাত, দিনভর হটাৎ,,,,
তুমি দিয়েছো সহস্র হৃদয় কুড়ানো সপ্ন
যা নেই শুধু নিরবতা
শুধু নিরবতা শুধুই নিরবতা ফিরবে বলে ,,,,,,,,
কবে কোন রাতের পোশটানা গন্ধে আকুল পায়ের ছন্দে
মিটিমিট তারা কি? জ্বলবে তুমি আসবে,,,বলে
তুমি আসবেই বলে
শুধুই নিরবতা তুমি নেই বলে,,,,,,,,,,,,,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।