বন্ধু
- আদি আহমাদ সিফাত ১৪-০৫-২০২৪

বন্ধু
সিফাত বিন আহমাদ

বন্ধুরে তুই,, কি ছিলিস এজীবনে,,,
মনে পড়ে যে তোকে,, প্রতিটিক্ষণে,,,,
তোকে ছাড়া আজ আমি বড্ড একা,,,,,
জানি না আবার কবে পাব তোরই দেখা,,,,,,,।।।।

সকাল বেলা চায়ের দোকানেতে,,,
দুপুর বেলা দিঘির শীতল জ্বলেতে,,,,
বিকাল বেলা খেলার মাঠে,,,,,
সন্ধ্যা বেলা সেই দাবার বোর্ডে,,,
সর্বস্থানে,,সর্বক্ষণে তোকে যে,,খুজে বেড়াই,,,
তোর মত আপন আমার আরেকটি বন্ধু যে নাই,,,,,,,।।।।

বন্ধুরে তুই,, আমার দুই নয়নের আলো,,,
জানি আমার মত তোরও দিনগুলি কাটছে না তো ভালো,,,,
বন্ধুরে তুই,, থাকিস যেখানে,,,
তোর জন্য মন কাঁদবে,,,,
পুড়বে হৃদয় উত্তপ্ত অনলে,,,,,
সারা জনম রয়ে যাবি,,এই মনেরি মাঝে,,,,,,,।।।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।