বাধা দেয়নি -যেতে পারো
- আদি আহমাদ সিফাত - অনুরাগ ১৫-০৫-২০২৪

ভালবাসা গাছের হলুদ পাতা নয়,,,,
যে সবুজের অনুপস্থিতিতে ঝরে যায়,,
আমার ভালবাসায়,,,
কোন জটিলতা ছিলোনা,,,,
জটিলতা ছিলো তোমার হৃদয়ের নীড়ে,!!!
ভালবাসা আমায় ছাড়েনি, ,,,,
তুমিই ছেড়েছো ,,,,,;;;
যখন ভালবাসতে চেয়েছে,,,,,,
ভালোবেসেছ
কোন বাধা দেয়নি- নীরবে ভালবেসেছি,,,!!!$
তোমার মধ্যে ভুল জন্ম নিয়েছে বলে, ,,,,,
কষ্ট দিয়েছো ,,,
যখন কষ্ট দিতে চেয়েছো,,™্
আমার ভালবাসায় কোন ভুল ছিলোনা,,,
তাই তো,,,,,,
কোন বাধা দেয়নি নীরবে কষ্টগগুলো সহ্য করেছি,,***
আর যেদিন,,,,★*****
ছেড়ে চলে যেতে চাইলে _ চলে গেলে,,,,,
কোন বাধা দেয়নি,,,,,,,,,
নীরবে তোমার পথ চলা দেখেই গেছি,
আজ খুব জানতে ইচ্ছে করে,,,,,
আরও কিছু আছে কি???
,না কি তোমার ইচ্ছের পূর্নতা এখানেই শেষ,,,,,,?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।