গল্প
- আদি আহমাদ সিফাত ১৫-০৫-২০২৪

যে গল্পে ভালবাসা নেই, ,,,,!
আমি সেই গল্পের পথিক হবো,,,,
পারলে তুমি সাথি হইও""""
একটু আমায় ডেকে নিও
ঝরা কাব্যের গল্প সব,,,।
বলব আমি হৃদয় সুরে
বুঝবে না গো পথের পথিক,,
বাকা চাঁদের হাসি দেখে,,,!
হাসবো ওগো দুজন মিলে
ঝিনুক ফেটে মু্ক্তা এসে
দেখবে তোমার রাঙ্গা মুখটি
বাঁশ বাগানে বসবে যখন ,,,,,,।
চাঁদ বিলাবে হাজার কিরন
বলবে তুমি মুচকি হেসে
যাবো আমরা দুর নীলিমায়
নদীর জলে ভেসে,,,,।
বৃষ্টি ঝরা নিঝুম রাতে
হাটবে কি গো একলা একা
ডাকবে আমায়,,,,এসে
রাতের কোনে চাঁদ হাসি দেয়
বৃষ্টি গায়ে মেখে,,,,,,,।
জানবে তুমি বলবে হেসে
তারার কোনে জ্বলছে কি হে।।
বলবে তুমি,,,,
জোঁনাক ভরা রাত্রে তোমায়
লাগছে অনেক বেশ।।
বাসো ভালো আমায় তুমি
নেই গো তাতে বিন্দু মাত্র লেশ,,,,,,,,,,,,,
বলবো হেসে, ,,,,,,,,,,,,,একটু শুনো,
আমি সেই গল্পের পথিক নই
,,,,,,,যে গল্পে ভালবাসা আছে,,,,,,!!!

,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।