একটি পাখি
- আদি আহমাদ সিফাত ১৪-০৫-২০২৪

একটি পাখি
দেখবে নাকি
উড়বে পাখি
দুর আকাশে
চলবে এবার
অচিন পথে
ঝাক ছেড়ে ঐ
একলা মনে
ছুটবে নাকি
ক্ষনে ক্ষনে
বন পরিয়ে
মাঠ পেরিয়ে
ফুল ফুটাবে
হাজার মাঠে
কাঁশ বনেতে
বসবে একা
গাইতে হাজার
গানের কথা
এক আকাশে
তারার মেলা
তারার সাথে
করবে খেলা
চাঁদের হাসি
দেখতে আজি
দুর নিলীমা
দেবে পাড়ি
একটি পাখি
দেখবো আজি
হাসির ছড়া
করতে বাজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।