দিদি
- আদি আহমাদ সিফাত ১৪-০৫-২০২৪

নিজেকে প্রভাতে রাখিয়া
সন্ধা বিকেল টেনে আনি
তোর ছায়া তলেই নিজেকে
স্বপে দেই
যেখানে পরম তৃপ্তি নিয়ে
ঘুমাতে পারি,,
তুই সেই ভালবাসা তুই
আমার হার্ট
তুই ছাড়া যে সকাল দুপুর
রুগ্ন কাটে রাত
মিষ্টি তোর ওই ভালবাসা
কোয়াশা ভেজা রাগ
কোকিলের থেকে মধুর দিদি
তোর মুখেরই ডাক
ভাইয়া বলে ডাকলে আামায়
পরান জুরাই এবার
তুই ছাড়া বোন একলা একা
একলা নিশি জাগা
তুই প্রভাতি তুই নিশি রাত
তুই বিকেল বেলা
মিষ্টি সুরে বকবি আমায়
বকবি সারা বেলা
তোর হাতেরই পিটুনি খেয়ে
কাদবো একা বসে
বলবি ওরে পাগল ছেলে
কাঁদবি হেসে হেসে
বুকে নিলেই রাগ দেখাবো
তোর চোখের জলটা মুছে
বলবি দিদি পাগল আমার
এই টুকুতেই কাঁদা
বলবি আবার একটু হেসে
আয়না কাছে গাধা,,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।