মেঘ কন্যা
- আদি আহমাদ সিফাত - মেঘকন্যা ১৪-০৫-২০২৪

মেঘের সাথে থাকো তুমি
মেঘের উপর বাড়ি
মেঘ মালতি বৃষ্টি ঝরা
রুপ বাহারি কন্যা
রুপবতির মুখের কোনে
বয়ছে হাসি বন্যা
ঝর্না পাতি ছড়ায় হাসি
ফলকুমারির কান্না
টিনের চালে মুক্ত বাজে
ঝুমকো পরা নুপুর সাজে
মেঘকুমারি মেঘের সাথে
ঘুঙুর সাজাও নিশি রাতে
হায়রে সোনার কন্যা
_______*_______
মেঘ কুমারি তোমার হাতে
পরাবো হিরার গহনা
মেঘের ভেলায় বাসবো দুজন
হাওয়ায় সারা বেলা
পাহাড় নীড়ে ঝর্না রাজি
বৃষ্টি বিলায় সুরের খেলায়
চরকা বাজে মনে
এক পায়ে তার পায়েল নিয়ে
ঝুম ঝুমিয়ে নৃত্য সাজে
রোদেলা তার বাজনা সারেং
তাক ধিনাক ধিন ঢুলের তালে
মনটা আমার নিচ্ছো কেড়ে
মায়াবতি কন্যা
_____*_____
নাচবো মোরা প্রেমের সুরে
গাইবো প্রেমের গান
মেঘেরা সব করবে খেলা
বইবে সুরের মেলা
নতুন সাঁজে সাজবে তুমি
চাঁদের মডেল হাতে
চোখের কেনে বাসবে কাজল
যেনো হরিনী কন্যা
মেঘের হাওয়ায় যাইবো মিশে
ছড়ায় রুপের বন্যা
মেঘের আড়ালে লুকিয়ে রবো
মেঘবতি কন্যা
______*______

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।