প্রেম বার্তা
- ভোরের রবি ২১-০৫-২০২৪

এই রুক্ষ সারদার বুকে কৃষ্ণচূড়ার ডাল ফুলে লাল হইল,
কুকিলও সকাল সন্ধ্যা কুহু কুহু ডাকিল।
মাঠের পাশের হলদে মধুফুল গাছটাতে,
ভ্রমরও বসিল।
চারদিকে এত এত প্রেম বার্তা
অথচ তুমি কাছে নেই!
তোমার পাশে যদি প্রেম বার্তা জানানোর কেউ না থাকে,
তবে কোন এক চাঁদনী রাতে
আকাশের দিকে তাকিয়ে
বাতাসে কান পেতে রেখো।
তুমি শোনবে আমার প্রেম আহবান।
সে দিন চলে এসো বন্ধু তুমি
করতে প্রমের মধু পান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।