এখনকার দিন-রাত্রি
- রাসেল রুশো - ডিসেকশন টেবিলে সম্ভ্রম ও শুচিতার গল্প ২০-০৪-২০২৪

আমি ছলনা করিনি কিংবা তোমাদের ছলনার শিকার হইনি।
নিজেকে ছেড়ে দিইনি প্যানপ্যানে কান্নার জোয়ারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rashel_rosu
১৮-০৫-২০১৯ ১১:৪২ মিঃ

:)