রূপালী সৈকতে
- এ কে সরকার শাওন - নিরব-কথোপকথন ১৬-০৪-২০২৪

মিষ্টি মুখে দুষ্ট কথা
শুনতে ভারী লাগে
বাঁকাহাঁসির চাঁদমুখখানা
স্বপ্নের মাঝেও জাগে!

সোহাগ আদুরে শাসনে
যখন আমায় পাগল বলো,
আমি বলি শতবার বলো
কর্ণে স্বর্গ-সুধা ঢালো!

পাশাপাশি যখন থাকি
অনাবিল সুখ আসে,
সেই সুখ স্মৃতিমালা
মনের মাঝে ভাসে।

এমন আবেগঘন মধুক্ষণ
যদি আর না ফিরে আসে।
অবশেষে যদি যাও হারিয়ে
ভাগ্যের নির্মম পরিহাসে
তুমি কি তখনও বাইবে তরী
ভালবাসার রূপালী সৈকতে!

শাওনাজ, উত্তরখান, ঢাকা।
শুক্রবার ২৪ মে ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।