পবিত্র শবে বরাত
- আবু জাফর বিঃ ২৫-০৪-২০২৪

আমরা জানি ভাগ্য রজনী
লাইলাতুল বরাত,
শবে বরাতের এই রাতের
গুরুত্ব ও ফযিলাত।

বাদশা ফকির করো জিকির
কুরআন তেলাওয়াত,
নফল নামাজ পড়বে আজ
আরো কবর জিয়ারাত।

সারা রাত দরুদ পাঠ
করো এবাদত বন্দেগী,
সুন্নাত আমল তাওবা তালিম
পূন্যে ভর জিন্দেগী।

এমন রজনী আসবে যখনি
এই যে পৃথিবীতে,
মোদের প্রার্থনা করবেন মার্জনা
তাঁর অসীম কৃপাতে।

সেই দয়াময় এত বরকতময়
মহিমান্বিত এ রাতে;
মনের চাওয়া যাবেই পাওয়া
তাঁর’ই রহমতে।

মানুষ সৃষ্টির সেরা জীব
আশরাফুল মাখলুকাত,
তাঁরই পেয়ারা সবার সেরা
রাসুলের (সাঃ) উম্মাত।

লাইলাতুল বরাত পেয়ে এরাত
আমরা ভাগ্যবান,
আল্লাহ এরাতে ইবাদত করার
তৌফিক করো দান।
-------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।