বদলে গেছো তুমি
- আবু জাফর বিঃ ২৩-০৪-২০২৪

যেদিন থেকে বদলে গেছো তুমি
সেদিন থেকে লিখিনা কবিতা,
এখন ভালো বন্ধু চোখের অশ্রুবিন্দু
আর আমার নিঃসঙ্গতা।

যেদিন থেকে সেই বাঁধভাঙ্গা হাসি
আর ভালবাসা থেকে বঞ্চিত,
গোধূলির লালসীমার আবীরতায়
আমি আর হইনা রোমাঞ্চিত।

রাতের নিস্তব্ধতা অন্ধকারের গভীরতা
ভীতু করে না আজকাল,
চন্দ্রিমা রাত সোনালী প্রভাত
মুগ্ধ করে না স্নিগ্ধ সকাল!

ভালবাসার অভিযোগে সর্বনাশার
অভিমানে, চলে গেছো দূরে,
পুরোনো স্মৃতিগুলো দেহের অস্থিগুলো
খাচ্ছে কূরে-কূরে।

তোমার ভালবাসাকে অভিশাপ দেয়ার
ক্ষমতা দেয়নি বিধাতা,
হৃদয়ে উঠেছে ঝড় করছে তোলপাড়
শুধু হাহাকার-ব্যাকুলতা।

পৃথিবীর সমস্ত সুখেরা তোমার চারদিকে
গড়ে যাক দেয়াল,
তবুও আমার বিশ্বাসে, প্রতিটি নিঃশ্বাসে
মিশে থাকবে চিরকাল !!
--------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।