তুমিময় স্বর্ণালী সন্ধ্যা
- আবু জাফর বিঃ ২৯-০৩-২০২৪

জীবনের প্রথম প্রস্ফুটিত
গোলাপের স্নিগ্ধ সুবাসে,
মন ছুঁয়েছিল নৈশব্দ গোধূলীর
মায়াময় আবেশে।

সেই গোলাপ ঝরে গিয়েও
মরে যেতে পারেনি,
নিটোল, নিষ্পাপ, মায়াবী,
অনিন্দ সুন্দর মুখখানি।

একটু সোনালী আশার বানিতে
সময়ের স্রোত ধারায়,
ফেলে যাওয়া স্মৃতির পাপিয়ারা
এখনো অশ্রু ঝরায়।

সমস্ত শরীর জুড়ে অভূতপূর্ব
শিহরণে আমি মুগ্ধ,
অবাক দৃষ্টিতে শুধু চেয়ে থাকি
ভাষা ছিল বোবা স্তব্ধ।

প্রতিটি নিঃশ্বাস আজো খোঁজে
তুমিময় স্বর্ণালী সন্ধ্যা,
তুমি ছিলে ক্ষুদ্র হৃদয়ের অমৃত
ভালোবাসার রজনীগন্ধা।
----------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।