ঈদের ছড়া
- এস জামান হুসাইন - চারশ বিশ ১৯-০৪-২০২৪

বাড়তি ভাড়া, বাড়তি খাড়া
ঈদের সময় মিলে।
ট্রেনের টিকিট আকাশ কুসুম,
রাঘববোয়াল গিলে।

চাঁদাবাজি রাহাজানি
পাল্লা দিয়ে বাড়ে,
শপিংমলে বাজি ধরে
ঘামের টাকা কাড়ে।

রাস্তা - ঘাটের বেহাল দশা
কার্পেট দিয়ে মুড়ে,
সড়ক পথে আকাশ ছোঁয়ায়
জ্যামের মধ্যে পরে।

নাড়ির টানে বাড়ির পানে
সবাই যখন ছুটে,
মনের মাঝে পেরেশানি
কখন যাবে টুটে?

০২ জুন, ২০১৯
লালমনিরহাট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।