বিশ্বকাপের বিশ্ব জয়
- এ কে সরকার শাওন - নিরব কথোপকথন ২৩-০৪-২০২৪

বুকে অদম্য সাহস
চোখে স্বপ্ন বিশ্ব জয়ের,
অনুপ্রেরণায় আছে একাত্তর;
আবেগ বাধ ভাঙ্গা জোয়ারের!
কে রুখবে আমাদের!

সবাই থাকবো তোমাদের পাশে,
সোনার ছেলেরা এগিয়ে চলো!
আপন লক্ষ্যে অবিচল থেকে
সেরা ইনিংস ঘরে তোল!

ঢেউয়ের পরে ঢেউয়ের মতন
জয়ী হয়ে ধাপ ডিঙ্গাবো!
বিশ্বকে তাক লাগিয়ে দিয়ে.
সেরা হয়েই কাপটি নিব!

লর্ড হয়েই লর্ডে খেলবো;
বাঘের গর্জন সবাই দেখবে,
লাল সবুজের প্রাণের পতাকা
মাথার উপর উড়বে ভবে!

বিশ্বকাপের বিশ্ব জয়
মহা বিশ্বের বিস্ময়!
তার চেয়েও মহাবিস্ময়
বাঙ্গালীর বিশ্বকাপ জয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।