কষ্ট তুমি নষ্ট কেন
- নোমান মাহফুজ ১৬-০৫-২০২৪

কষ্ট তুমি নষ্ট কেন
পিছু কভু ছাড়ো না,
কষ্ট আছি কষ্টে থাকা
এ যেন মোর পাওনা।
কষ্টে মরি কষ্টে বাঁচি
কষ্ট জীবন সাথী,
কষ্ট সুখে বাঁচা মরা
এ যে ভবের রীতি।
কষ্টে থাকা খুব ব্যথা
যে'জন জানে,বুঝে,
কষ্ট থেকে বাঁচতে যে
হন্যে হয়ে পথ খুঁজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।