কবি
- ইউনা আফরোজ ২০-০৫-২০২৪

কবিতা লিখতে লিখতে একদিন পরিত্যক্ত ঘোষণা হবো
পুরোনো ভূতরে বাড়ির মতো।
অজানা আশংকায় কবিকে
ভালোবাসতে আসবে না কেউ আর।
তবুও শব্দে শব্দে দেয়াল উঠে যাবে অনেকটুক ।
ভালোবাসার শব্দ , ভালো না বাসার শব্দ ।
প্রত্যাখ্যানের শব্দ , প্রত্যাবর্তনের শব্দ ।
পরিচিত  শব্দ , অপরিচিত শব্দ।
নতুন শব্দ , প্রাচীন শব্দ।
সব শব্দ সমন্বয়ে লেখা কথায়
তবুও কিছু কথা অকথিত থাকবে ।
এসব কবিদের গল্প ,
অনুভূতিপূর্ন কবিতায় কবিদের কিছু কথা
অপ্রকটে আরেক দেয়াল গড়ে দেয়ালেরও গভীরে   ।
এবং এই অব্যক্ততার নাম একদিন কবিতা হয়ে যায় , অব্যক্তকারী হয়ে উঠে কবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।