প্রত্যাখ্যান
- ইউনা আফরোজ ২০-০৫-২০২৪

তোমার প্রত্যাখানের পর সমুদ্রের বিশালতা নিয়ে,
রোজ উত্তপ্ত সূর্যের তাপের ন্যায়
অভিমান বয়ে নিয়ে একা একটা জীবন পার করছি।
তুমি আয়োজন করে একদিন এই সমুদ্র দেখতে এসো ।
হাত দিয়ে স্পর্শ করো এ জল।
ভেজা বালুতে লিখে দিয়ে যেয়ো _একদিন এ সমুদ্রে আমি পা ভেজাবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।