হঠাৎ দেখা
- ইউনা আফরোজ ২০-০৫-২০২৪

হঠাৎ দেখা হলো কিন্তু কথা হলো না কোনো ।
নিঃচুপ ঠোঁটে অভিমান লুকিয়ে চাপিয়ে ছিল
হাত দুটো পাশাপাশিই ছিল
কিন্তু তাতে কোনো স্পর্শ ছিল না
আমি আরেকটু এগিয়ে গেলাম ,
তোমায় পাশ কাটিয়ে ।
ইশ একবার যদি ডাকতে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।