চা
- ইউনা আফরোজ ২০-০৫-২০২৪

বিমর্ষ পর্বগুলো
চায়ের কাপে ঠোঁটস্পর্শে প্রসন্নতা খোঁজে।
চায়ের কাপটায় কতশত উপাখ্যান।
অর্থশূন্য থেকে সচ্ছলতা গল্পগুলো
মিশে থাকে চায়ের চুমুকে ।
প্রেমিকা অভিমানগুলোও কখনও ভীড় জমায় কখনও ব্যস্ততা,কখনও অপেক্ষা
কখনও প্রেমকথন ।
কুয়াশায় আষ্টেপৃষ্টে r
চায়ের কাপে কত আরাম লেগে থাকে।
স্বল্পমেয়াদী এই এক কাপ চা
স্বল্পমূল্যেই ঠোঁট স্পর্শ করে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।