আমার অন্তরে
- এ কে সরকার শাওন - নিরব কথোপকথন ২০-০৪-২০২৪

শত সাধনার পরে
আবার যদি দেখা পাই তোমার
জানা-অজানা যে কোন প্রান্তরে।
পরাজিত সৈনিকের মত
নতজানু হয়ে সনির্বন্ধ অনুরোধ করবো
তোমার ক্ষমায় ঠাই যেন পাই;
আগের মত করে!
আমি শুধরে নিব সব ভুলগুলি
অকপটে জানিয়ে দিব তোমায়
শতকোটি মানুষের ভীড়ে
চিরচেনা সেই তুমি
আগের মতই আছো
আমার চির সবুজ অন্তেরে!

কাব্যগ্রন্থ:নিরব কথোপকথন
সজনী পার্ক, হাটসিংহারদহ, নাটোর।
5 May 2018

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।