ইশক
- এ কে সরকার শাওন - নিরব কথোপকথন ২৬-০৪-২০২৪

মনের মাঝে অনেক অাকাশ,
অন্তরেতে শত সূর্যের অালো!
অাধাঁরের মাঝেও সবই দেখি
দূরে থেকে দেখি অারও ভাল!

কথারমালা হয়তো গাথা হয়না
প্রকাশ্যে দিব্যালোকে;
কথার খইতো অহরহ ফুটছে
অাড়ালে অন্তরলোকে!

কাছে দূরে কি যায় অাসে
যে হয় মনসিজ!
বেহুঁশের মাঝেও হুঁশ তারি
ইশক এমনই চিজ!


শাওনাজ, উত্তরখান, ঢাকা।
১৪ জুলাই ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।