আদেল পারভেজ
- আদেল পারভেজ - বৃষ্টি কাব্য। ১৭-০৫-২০২৪

আমি যার জন্য রাত জেগে থাকি,
যারে বাসি ভালো,
সে কি আমায় নিয়ে ঘুমের দেশে
স্বপ্ন বুনে আদো !

সে কি বুঝে কিসে আমার অসুখ,
সে কি বুঝে !- সে যদি আমায় কষ্ট দেয়-
চোখের জলে ভাসে আমার চিবুক।

এইযে মেঘলা রাত এইযে উদাসী হাওয়া
এইযে তার জানালার আরশিতে
থোকায় থোকায় বৃষ্টি কনা-
এর ফাঁক দিয়ে দেখতে কি পায় কভু আমার মুখ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।