সাদাকালো শহর
- রাজু আহমেদ - আমার শহর ১৫-০৫-২০২৪

সাদাকালো শহরে, হৃদয়ের সাথে সম্মিলিত আক্রমণ। মন খারাপের সময়, তোমায় করে আমন্ত্রণ। তুমি বসে থাকা দোতালায় জানালার পাশে, শহের অলিগলি ছুটে চলে, কোলাহলে হৃদয়ের আহবানে। তুমি ও তোমার ক্লান্তি দূরীকরণে, সাদাকালো ফ্রেমে বাধা জীবন, উৎসর্গ করে, তোমার কারণ। আর নিরবধি বয়ে চলে সেই সময়, তোমার অজান্তে, তুমি ঘুমিয়েগেলেও, বলে চলে, আমি এসেছি, তোমার মন খারাপ দূর করতে। ভালোবেসে যাবো তোমায়, তোমার কারনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

nayeemhosses
০৫-০৮-২০১৯ ২২:৪২ মিঃ

অনুভূতি*

nayeemhosses
০৫-০৮-২০১৯ ২২:৪২ মিঃ

খুব সুন্দর অনিভূতি