বর্ষা রানী
- আবু জাফর বিঃ ২০-০৫-২০২৪

বর্ষা রানী বর্ষা রানী
তোমায় নিয়ে কানাকানি

কেনো তুমি অভিমানী
চোখে শুধু ঝরে পানি

জীব বৃক্ষর একই বাণী
একটু করো মেহেরবানি

তৃষ্ণার্ত এই ধরণী
চৌচির তার অঙ্গখানি

নাম তোমার শ্রাবণী
দাওনা একটু বৃষ্টির পানি
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।