হৃদ আলাপন
- আবু জাফর বিঃ ২০-০৪-২০২৪

হৃদ আলাপন করি জ্ঞাপন জানাই সহস্র কৃতজ্ঞতা,
প্রিয় হৃদপল্লীতে উঠি মেতে লিখি নিয়মিত কবিতা।
হৃদ আলাপন দৈনিক হৃদকথন দিই কবিতার শিরোনাম,
তাত্ত্বিক মন্তব্যে অনুপ্রাণিত হয়ে লিখে যায় অবিরাম।

হৃদ আলাপন সাহিত্য ভুবন স্নিগ্ধ শীতল বর্ষা,
যত আয়োজন কত প্রিয়জন করে সাহিত্য চর্চা।
হৃদ আলাপন নতুন উদ্ভাবন যত সব কার্যক্রম;
হৃদয় কাড়ে উৎসাহিত করে লেখাতে দিই শ্রম।

সুন্দর মন্তব্যে দায়ীত্ব কর্তব্যে হৃদপল্লীতে লিখি কবিতা,
স্বপ্নিল সম্মাননাপত্রে বর্ণীল চিত্রে দেখি নিজের ছবিটা।
হৃদ আলাপন সত্যিই আপন কবি সাহিত্যিক যত;
বিজ্ঞ ভাবক দেখান চমক ম্যাজিক-যাদুর মত।

হৃদ আলাপন লাইভ অনুষ্ঠান আহ! মধুমাখা কথা,
শুনি আবৃত্তি পাই অনেক তৃপ্তি সবার লেখা কবিতা।
হৃদ আলাপন করে আকর্ষণ ঋদ্ধ আমার পৃথিবী,
হৃদপল্লী পাতায় লিখে সর্বদাই; হতে চাই কবি।

হৃদ আলাপন কবিতা নির্বাচন নাম অনন্য রচনাশৈলী,
সুন্দর কথা হৃদয়ে গাঁথা সবাইকে জানাই শ্রদ্ধাঞ্জলি।
হৃদ আলাপন দৃষ্টি নন্দন চদমৎকার সব সম্মাননা,
আমরা ধন্য হৃদপল্লীর জন্য জানাই নিরন্তর শুভকামনা।
-------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।