আনন্দ ক্ষণ
- এ কে সরকার শাওন - আপন-ছায়া ২০-০৪-২০২৪

সবার জীবনে
পবিত্র ইদ বয়ে আনুক,
অনাবিল সুখ, শান্তি ও প্রগতি।
আমার পক্ষ থেকে
নিরন্তর শুভেচ্ছা ও প্রীতি ।

"ইদ মোবারক" আসসালাম
সবাইকে আন্তরিক নিমন্ত্রণ,
আসবে কিন্তু যত আছো
ভাই বন্ধু আত্বীয় স্বজন !

দৃঢ় ও নিখাদ হউক যদি
থাকে বন্ধুত্বের শিথিল বন্ধন,
মান অভিমান সব ভুলে
মুখে ফুটুক হাঁসির স্ফুরণ!

সাম্য সম্প্রীতির জয় হোক
আমাদের বঙ্গ ভূবনে!
জয় হোক মানবতার
ইদের এই আনন্দ ক্ষণে!

শাওনাজ, উত্তরখান, ঢাকা।
১১ আগষ্ট ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।