রাত গভীরে
- ইউসুফ মানসুর ২১-০৫-২০২৪

আমার মরা গাঙে আজি
উঠিয়াছে ঢেউ
রাত গভীরে কেঁদে ওঠে
আমার জন্য কেউ।

তার বিরহে আমি উদাস
আমার বিরহে সে
দুঃখে আমার পাশে দাড়ায়
আমায় ভালোবেসে।

কষ্টে আমার কান্না আসে
অবিরাম চোখে জল
ব্যাথায় আমার কাতরে মরি
হারিয়ে ফেলি বল।

দুখ সাগরে আশার আলো
অভিমানী নয়
যতই আমি তাঁরে ভুলে যাই
সে তো ভুলার নয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।