অণুকবিতা-শান্তি
- আবু জাফর বিঃ ২০-০৪-২০২৪

সুখ-শান্তি ক্লেশ-ক্লান্তি
সবাই আপন ভাই,
দেহ ঘড়ি জীবন গাড়ী
গন্তব্যে ফিরে যায়।

শান্তির পিছে ছুঁটে মিছে
জীবন হবে ক্ষয়,
মনের ঘরে খোজো তারে
শান্তি সেথা রয়।
----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।