অণুকবিতা-বিশ্বাস
- আবু জাফর বিঃ ১৯-০৪-২০২৪

হাদিস কুরআনে আছে বয়ানে
বিশ্বাস ঈমানের অঙ্গ,
আল্লাহর প্রতি না'থাকলে ভীতি
আমল হবে ভঙ্গ।

সংসার ধর্মে সর্ব কর্মে
অর্জন করবে বিশ্বাস,
পুরাবে আশা পাবে ভালবাসা
যতদিন থাকে নিঃশ্বাস।
-----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।