অণুকবিতা-মরণ
- আবু জাফর বিঃ ২৯-০৩-২০২৪

আসবে মরণ করবে বরণ
রাখবে দিলে ভয়,
দুনিয়ার মাঝে সর্ব কাজে
স্মরণ যেন রয়।

জীবন রথে সত্যের পথে
ধরো মানবতার হাল,
রোজ হাসরে শেষ বিচারে
আমলই হবে ঢাল।
----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।