প্রার্থনা-নয়
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ১৯-০৪-২০২৪

শয়তানের ধোঁকায় করে যাই ভুল
পরম দয়ালু তুমি ওগো দয়াময়
শয়তানি ধোঁকা থেকে করো হেফাযত
করো ক্ষমা ওগো প্রভু অবুঝ আমায়।

এই আমার মনেতে কান্না জমে আছে
ভয়ে আমি জবুথবু মন জেরবার
ভুলগুলো মুছে দিয়ে দয়া করো তুমি
অবুঝ এই হৃদয় কাঁদে বার বার।

চাই না পাপ করতে তবু হয়ে যায়
ঈমান দাও আমায় ওগো দয়াময়
ইহকালে পরকালে কেউ নাই আর
তুমি ই মায়া করতে পারো যে আমায়।

ইয়া আল্লাহ্ মালিক আমি ক্ষমা চাই
নবীজীর শাফায়াত পেতে চাই আমি
দয়াময় তুমি ওগো মায়া করো মোরে
মুছে দাও পাপ মোর তুমি অন্তর্যামী।
১৯.১২.২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।